PrioPagli- Dairy। ভালোবাসার গল্প - Ahid Tech Store

Tuesday, September 22, 2020

PrioPagli- Dairy। ভালোবাসার গল্প


PrioPagli- Dairy- Part-1

লেখক:- মুহাম্মাদ আহিদ

(১) জানি না কিভাবে ভালবাসতে হয়
(২) তবে তোমাকে অনেক ভালবাসি সেটা বুঝতে পারি?
(৩) এখনো তোমাকে কাছে পাবার ই”েছ হয়।
(৪) তবে সময়ে সাথে সাথে প্রকাশ ভঙ্গিতে পরিবর্তন চলে এসেছে।
(৫) ই”েছ হলেও বলতে পারি না তোমাকে  ছাড়া বাঁচতে।
(৬) কারণ এত দিনতো বেঁচে দিলাম
(৭) তবে এই বেচে থাকা অনেক কষ্টের
(৮) তুমি সত্যি কারের ভালবাসার  মূল্য দিতে চাওনি
(৯) হয়তো যোগ্যতা কিংবা অন্যকিছুতে পরাজিত হতে  পারি সবার কাছে।
(১০) কিš‘ তোমাকে ভালবাসায় হাজারো বারজিতব
(১১) কিš‘ তোমার ভালবাসায় আমি হেরেছি তোমাকে নাপাবার যন্ত্রনায়। 
(১) যে মানুষটা একসময় বলতো
(২) টেনশন করোনা আমি এ দিকে
(৩) একদিন সেই মানুষটাই
(৪) বিশাল টেনশন নিয়ে চলে যায়
(৫) কাউকে অতিরিক্ত ভালবাসা
(৬) অনেক বড় অপরাধ
(৭) আর এর শাস্তি হল
(৮) শুধু কষ্ট আর অবহেলা
(৯) আমি একজনকে চাই
(১০) যে রাগ করলে রাগ ভাঙ্গা যে
(১১) ভুল করলে বকা দিবে।
(১২) কথা না শুনলে শাসন করবে
(১৩) আর আমাকে খুব ভালবাসবে।
(১৪) কাউকে ভুলে যাওয়ারটা কঠিন কিছু নয়
(১৫) কিš‘ কাউকে কিš‘ পারাটা
(১৬) সত্যিই খুব কঠিন
(১৭) অতিরিক্ত অহংকার কারীদের শাস্তি কম 
(১৮) কষ্ট বেশি
(১৯) ভালবাসা মানে শুধু রোমান্স করা নয়
(২০) ভালবাসা মানে
(২১) নিজের থেকে বেশি
(২২) কাছের মানুষের খিয়াল রাখা
(২৩) যে সম্পর্ক অন্যের কথায় নষ্ট হয়ে যায়
(২৪) তা কখনো সম্পর্ক ছিল না 
(২৫) যেটা প্রেম থেকে বন্ধুত্ব
(২৬) যে কোন সম্পর্কের মূল ভিত্তি হল বিশ্বাস
(২৭) মানুষ যতই শক্তিশালি হোক না কেন?
(২৮) প্রিয় মানুষটির কাছে যে সবসময় দূর্বল
(২৯) ভালবাসলেই ভালবাসা পাবে
(৩০) এটা ভাবা ভুল
(৩১) কারণ দুনিয়াটা এখন স্বার্থপর
(৩২) শুধু দিতেই জানে দিতে জানে না
(৩৩) সময়টা একটু খারাপ হলেই বুঝা যায়
(৩৪) কে কার কতটা প্রিয়
(৩৫) তোর ছবি দেখেই আমার 
(৩৬) আমার মন ভালো হয়ে যায়
(৩৭) তাহলে তোকে পেলে যে 
(৩৮) আমি কতটা আনন্দে থাকবো
(৩৯) তা ভাষায় প্রকাশ করা যায় না।
(৪০) কিš‘ কষ্টই পেয়ে গেলাম।




PrioPagli- Youtube Channel Link Now
https://www.youtube.com/c/PrioPagli/videos