PrioPagli- Dairy। ভালোবাসার গল্প (Part2) - Ahid Tech Store

Tuesday, September 22, 2020

PrioPagli- Dairy। ভালোবাসার গল্প (Part2)


PrioPagli- Dairy- Part-2

লেখক:- মুহাম্মাদ আহিদ

 (১) সত্যিই খুব বাজে একটা ছেলে আমি 

   সত্যি খুব বাজে 


কাউকে ভালোবাসিনা আমি

কাউকে ভালোবাসতেও পারি না।


নিজের কষ্টের কাঁদতেও পারি না।


নিজের ভেতরে নিজে ভাঙ্গলেও উপরে

জোড়া দেখাতে হয়।


কারো যন্ত্র নিতে পারি না আমি।


সবসময় নিজের কথাই ভাবি।

নিজের স্বার্থের কথাই চিন্তা করি।


সবসময় নিজেকে নিয়েই ব্যস্ত থাকি

কারো কোনো চিন্তাই করি না।


কারণ যে ছেলে ভালো বাসতেই পারে না সে

ছেলে কাউকে নিয়ে চিন্তা করবে কিভাবে?


হ্যাঁ আমি মানি আমি খুব বাজে।


কিন্তু এই বাজে ছেলেটাও কাঁদে।

কেউ দেখেনা 


কিভাবে দেখবে?


আমি কাঁদি রাতে আঁধারে যখন

সবকিছু নিশুচুপ থাকে তখন।


কেনো কাঁদি?


কাউকে জীবন টা দেওয়ার জন্য আমি কাঁদি।

কাউকে ভালোবেসে হারিয়েছি বলেই আমি কাঁদি।


কষ্ট হয় খুব কিন্তু আমি দেখাবো কেন আমার কষ্ট

আমি তো কারো যতœ নিতে পারি না।


তাই তো আমিও একা অযতœবান

এককোণাতেই পরে আছি।


আমি সবসময় নিজের স্বার্থের কথা ভাবি

কারণ আমি যে বাজে, খারাপ,

কাউকে ভালোবাসতে পারি না।


কে বলেছে আমি খারাপ আমি

ভালোবাসতে পারি না


আচ্ছা ভালো না বাসলে কি কেউ কাঁদে?


একটা ছেলেকে!


একটা ছেলেকে তুমি যতই মারো

বকাঝকা কর,

যা ইচ্ছা কর,সে কাঁদবেনা।


সে কখন কাঁদবে জানো?


যখন খুব কাছের কেউ তাকে অবহেলা করবে।


যখন তার ভালোবাসার মানুষটা তাকে মিথ্যা বলবে।


যখন তার ভালোবাসার মানুষটা তার থেকে সত্যিটা লুকাবে।


যখন তার ভালোবাসার মানুষ তার থেকে ধীরেধীরে

দূরে সরে যাবে।


যখন তার ভালোবাসার মানুষটা অন্যকারো হয়ে যাবে।


সে তখনি কাঁদবে।


এর আগে তুমি তার শরীরে শত আঘাতের

জর্জরিত করে দিলেও কাঁদাতে পারবে না।


এটাই একটা ছেলের জীবন


হ্যাঁ!

আমি ছেলে


আমি একটা বাজে ছেলে।


আমি সত্যিই খুব বাজে একটা ছেলে

PrioPagli- Youtube Channel Link Now
https://www.youtube.com/c/PrioPagli/videos